1. info@shikorsongbad.com : শিকড় সংবাদ :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কচুয়ায় যুবলীগ নেতা নিমাই সরকারের উপর হামলা , থানায় অভিযোগ কচুয়ার গাউছিয়া ওয়াদুদীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরন আওয়ামী লীগের দলীয় বহিস্কারাদেশ প্রত্যাহার কচুয়ার আব্দুস সামাদ আজাদের কচুয়ার সাচার ডিগ্রি কলেজে নবীনবরণ অনুষ্ঠিত কচুয়া প্রেসক্লাবের আয়োজনে মাস ব্যাপী শিল্প ও পণ্য মেলার উদ্বোধন পাথৈর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা কচুয়ার সাবেক এমপি রনির ছোট ভাই ইসমাইল মিয়াজী ল্যাব এইড হাসপাতালে ভর্তি কচুয়ার তুলপাই হযরত দারাশাহ (রা:) জামে মসজিদের সভাপতি হলেন সমাজসেবক আজিজুর রহমান পাটওয়ারী সেঙ্গুয়া দক্ষিন পাড়া দরিদ্র কল্যাণ সংস্থার উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা কচুয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান ও ঢেউটিন বিতরণ

বৃহস্পতিবার রাতে দেশে ফিরবেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ২১৬ বার পড়া হয়েছে
ছবি- সংগৃহীত

জুয়াড়ির প্রস্তাব গোপন করে এক বছরের জন্য নিষিদ্ধ ছিলেন প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে। সাকিব আল হাসানের সেই নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয়েছে গত ২৯ অক্টোবর।নিষেধাজ্ঞা উঠে গেছে, সাকিব ফিরবেন প্রতিযোগিতামূলক ক্রিকেটে। নিষেধাজ্ঞার বেশিরভাগ সময়টাই কাটিয়েছেন পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রের মেডিসন শহরে।

এবার ফেরার পালা। সাকিবের অপেক্ষায় গোটা দেশ। বৃহস্পতিবার দিবাগত রাতে দেশে ফিরছেন দেশ সেরা এই অল-রাউন্ডার। কাতার এয়ারলাইন্স যোগে রাত বৃহস্পতিবার রাত ২টায় সপরিবারে সাকিবের দেশে ফেরার ব্যপারটি নিশ্চিত করেছেন বিসিবি‘র বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান।

‘৫ নভেম্বর (বৃহস্পতিবার) রাত ২টায় কাতার এয়ারলাইন্সের ফ্লাইটে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরবেন সাকিব।’

সাকিবের ক্রিকেটে ফেরার কথা ছিল অক্টোবরে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে। সেই সিরিজ দ্বিতীয়বারের মতো স্থগিত হয়ে যাওয়ায় ঘরোয়া ক্রিকেট দিয়েই ক্রিকেটে ফিরছেন তিনি।

নভেম্বরের শেষ সপ্তায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজনে অনুষ্ঠিত হবার কথা বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের। বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন জানান, এই টুর্নামেন্ট দিয়ে ক্রিকেটে ফিরবেন সাকিব। তা অনুশীলনে ফেরা আর নিজেকে প্রস্তুত করার জন্যই আগে ভাগে ফিরছেন সাকিব।।

যদিও শ্রীলঙ্কা সিরিজে খেলার জন্য গত ২ সেপ্টেম্বর দেশে আসেন সাকিব। এরপর নিবিড় অনুশীলনের জন্য কোচ নাজমুল আবেদীন ফাহিম ও মোহাম্মদ সালাউদ্দিনের তত্বাবধানে চলে যান বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি)। বেশ কিছুদিন অনুশীলনের পর সফর স্থগিত হয়ে যাওয়ায় দেশ ছাড়েন তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews
error: Content is protected !!