1. info@shikorsongbad.com : শিকড় সংবাদ :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কচুয়ায় যুবলীগ নেতা নিমাই সরকারের উপর হামলা , থানায় অভিযোগ কচুয়ার গাউছিয়া ওয়াদুদীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরন আওয়ামী লীগের দলীয় বহিস্কারাদেশ প্রত্যাহার কচুয়ার আব্দুস সামাদ আজাদের কচুয়ার সাচার ডিগ্রি কলেজে নবীনবরণ অনুষ্ঠিত কচুয়া প্রেসক্লাবের আয়োজনে মাস ব্যাপী শিল্প ও পণ্য মেলার উদ্বোধন পাথৈর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা কচুয়ার সাবেক এমপি রনির ছোট ভাই ইসমাইল মিয়াজী ল্যাব এইড হাসপাতালে ভর্তি কচুয়ার তুলপাই হযরত দারাশাহ (রা:) জামে মসজিদের সভাপতি হলেন সমাজসেবক আজিজুর রহমান পাটওয়ারী সেঙ্গুয়া দক্ষিন পাড়া দরিদ্র কল্যাণ সংস্থার উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা কচুয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান ও ঢেউটিন বিতরণ

অনলাইনে সেলুন সার্ভিস দেবে ‘ছাঁটাই’

লাইফস্টাইল ডেস্ক
  • প্রকাশিত: সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ১৯৪ বার পড়া হয়েছে

বর্তমান সময়ে অনলাইনে নিত্য প্রযোজনীয় অনেক কিছুই করা যায়। ঘরের বাজার থেকে শুরু করে কাজের বুয়া পর্যন্ত পাওয়া যায় অনলাইনে। করোনার এই সময়ে যা বেশ উপকারেই এসেছে মানুষের। অথচ প্রযুক্তির এই উৎকর্ষতার সময়েও সেলুন সার্ভিস নিতে আমাদের এখনো দৌড়াতে হয় সেলুনে। কেমন হয় ঘরে অনলাইনে অর্ডার দিয়ে বাসায় বসেই যদি পাওয়া যায় সেলুন সার্ভিস?

তেমন সুযোগই নিয়ে এসেছে ‘ছাঁটাই’। হচ্ছে দেশের প্রথম ডেডিকেটেড মেনস হোম সেলুন এটি। তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে ইনবক্স করলেই গ্রাহক তার নির্ধারিত সময় ও প্রয়োজন মতো পেয়ে যাবেন ডেডিকেটেড এই হোম সেলুন সার্ভিস।

বর্তমানে রাজধানী ঢাকা ও পরবর্তীতে বন্দর নগরী চট্টগ্রামে বিস্তৃত হয়েছে ‘ছাঁটাই’র অগ্রযাত্রা।

এক বিজ্ঞপ্তিতে ‘ছাঁটাই’ জানিয়েছে, নতুনত্ব আর আধুনিকতার মিশেলে একঝাঁক তরুণ উদ্যোক্তার ঐকান্তিক প্রচেষ্টা এবং নিবেদিতপ্রাণ কর্মতৎপরতার মেলবন্ধনে যাত্রা শুরু করেছে প্রতিষ্ঠানটি। আধুনিক জীবনের প্রয়োজনে সময়ের সেরা আয়োজন সমৃদ্ধ মেনস হোম সেলুন সার্ভিস দিচ্ছে তারা। তাদের এখানে কাজ করছে এক্সপার্ট হেয়ার স্টাইলাররা।

সুন্দর সেবার মাধ্যমে দেশের সর্বস্তরে সকলের দোরগোড়ায় পৌঁছে যেতে চায় ‘ছাঁটাই’ তাদের সেলুন সার্ভিস নিয়ে। সেই প্রচেষ্টায় শিগগিরই যুক্ত হচ্ছে ‘ছাঁটাই’র অ্যাপ।

বিস্তারিত জানা যাবে ‘ছাঁটাই’র অফিসিয়াল ফেসবুক পেইজে : www.facebook.com/chhataibd

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews
error: Content is protected !!