1. info@shikorsongbad.com : শিকড় সংবাদ :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত কচুয়ার সাচার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত কচুয়ার বিতারা ইউপি ৬নং ওয়ার্ড বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত সাচার ডিগ্রী কলেজের নব-নির্মিত আইসিটি ভবন ও শেখ রাসেল ডিজিটাল ল্যাবের উদ্বোধন কচুয়ার বড়দৈল দাখিল মাদ্রাসার শিক্ষানুরাগী সদস্য হলেন যুবলীগ নেতা মহসিন নবীর কচুয়ায় সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত সৌদিতে ট্যাংকির কাজ করতে গিয়ে মর্মান্তিক নিহত কচুয়ার যুবক সাখাওয়াতের লাশ ফেরত চায় পরিবার নেতাকর্মীদের ভোটেই আমি কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হতে চাই কচুয়া উপজেলা পর্যায়ে জিসান আহমেদ পাটোয়ারী শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত কচুয়ার রাজবাড়ীতে বালিকা উচ্চ বিদ্যালয় স্থাপনের লক্ষে মতবিনিময় সভা

সৌদিতে ট্যাংকির কাজ করতে গিয়ে মর্মান্তিক নিহত কচুয়ার যুবক সাখাওয়াতের লাশ ফেরত চায় পরিবার

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৬ বার পড়া হয়েছে

কচুয়া উপজেলার বাইছারা গ্রামের সৌদি প্রবাসী সাখাওয়াত হোসেন (৩২) প্রবাসে নতুন ভবনের উপর ট্যাংকির কাজ করতে গিয়ে নিহত হয়েছেন। সোমবার সাখাওয়াত হোসেন নিহত হওয়ার সংবাদ পৌছলে তার নিজ বাড়িতে পরিবারের সদস্যদের মাঝে শোকের মাতম চলছে।
নিহত সাখাওয়াত হোসেনের বাবা শাহজাহান গাজী জানান, ২০০৭ সালের নভেম্বর মাসে তার ছেলে সৌদি আরব পাড়ি জমান। সেখানে প্রথমত বৈধ ভাবে করলেও মেয়াদ শেষ হওয়ায় বর্তমানে অবৈধ ভাবে কাজ করতেন। কিন্তু গত সোমবার বিকালে ভবনের ছাদে ট্যাংকির কাজ করতে গিয়ে মর্মান্তিক ভাবে নিহত হন। কিছুদিন পর ছেলে দেশে এসে বিয়ে করবে বলেও কথাবার্তা চলছিল।
বর্তমানে তার লাশ সৌদি আরবের হিমঘরে রাখা হয়েছে। ছেলের সঠিক কাগজপত্র ও ভিসা না থাকায় দেশে লাশ এনে দাফনের বিষয়টি অনিশ্চিতয়তা দেখা দিয়েছে। তিনি তার ছেলে সাখাওয়াতের লাশ ফেরত পেতে সৌদি আরব ও বাংলাদেশ সরকারের সু-দৃষ্টি কামনা করেছেন।
স্থানীয় ইউপি সদস্য রুহুল আমিন জানান, সাখাওয়াত হোসেন তার পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন। তার মৃত্যুর সংবাদ শুনে পরিবার ও স্বজনরা দিশেহারা হয়ে পড়েন। তার লাশ ফেরত পাওয়ার জন্য ইউপি পরিষদ থেকে প্রয়োজনীয় কাগজপত্র দিয়ে সহায়তা করা হবে।

কচুয়া: সৌদি আরবে নিহত সাখাওয়াতের স্বজনদের আহাজারি। ইনসেটে সাখাওয়াত হোসেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews
error: Content is protected !!