1. info@shikorsongbad.com : শিকড় সংবাদ :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত কচুয়ার সাচার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত কচুয়ার বিতারা ইউপি ৬নং ওয়ার্ড বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত সাচার ডিগ্রী কলেজের নব-নির্মিত আইসিটি ভবন ও শেখ রাসেল ডিজিটাল ল্যাবের উদ্বোধন কচুয়ার বড়দৈল দাখিল মাদ্রাসার শিক্ষানুরাগী সদস্য হলেন যুবলীগ নেতা মহসিন নবীর কচুয়ায় সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত সৌদিতে ট্যাংকির কাজ করতে গিয়ে মর্মান্তিক নিহত কচুয়ার যুবক সাখাওয়াতের লাশ ফেরত চায় পরিবার নেতাকর্মীদের ভোটেই আমি কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হতে চাই কচুয়া উপজেলা পর্যায়ে জিসান আহমেদ পাটোয়ারী শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত কচুয়ার রাজবাড়ীতে বালিকা উচ্চ বিদ্যালয় স্থাপনের লক্ষে মতবিনিময় সভা

কচুয়ার রাজবাড়ীতে বালিকা উচ্চ বিদ্যালয় স্থাপনের লক্ষে মতবিনিময় সভা

জিসান আহমেদ নান্নু
  • প্রকাশিত: বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৩২ বার পড়া হয়েছে

কচুয়া উপজেলার রাজবাড়ী গ্রামের অধিবাসী অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক,সাদা মনের মানুষ বেলায়েত হোসেন মাষ্টারের স্বপ্নপূরনে বালিকা উচ্চ বিদ্যালয় স্থাপন করতে চান তাঁর সন্তান অবসরপ্রাপ্ত সিনিয়র জেলা জজ ও জাতীয় আইনগত সংস্থার সাবেক পরিচালক মো. আমিনুল ইসলাম। এ উপলক্ষে মঙ্গলবার রাজবাড়ী গ্রামে এলাকাবাসী ও সুশীল সমাজের ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করা হয়েছে। এতে এলাকাবাসীর মতামত চেয়ে বক্তব্য দেন, যশোর জেলার অবসরপ্রাপ্ত সিনিয়র জেলা জজ, জাতীয় আইনগত সংস্থার সাবেক পরিচালক ও রাজবাড়ী গ্রামের কৃতি সন্তান মো. আমিনুল ইসলাম। তিনি তাঁর বক্তব্যে বলেন, রাজবাড়ী একটি অজো পাড়া গাঁও হিসেবে পরিচিত। এ গ্রামে জন্ম নেয়া আমার প্রয়াত পিতা বেলায়েত হোসেন মাষ্টার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করার সুবাদে এলাকাবার বাড়ি বাড়ি গিয়ে তিনি বিনা পয়সা শিক্ষার্থীদের পাঠদান করাতেন। একজন স্কুল শিক্ষকের সন্তান হিসেবে আমি নিজেকে পরিচয় দিতে খুবই গর্ববোধ করি। আমার বাবা এই এলাকাকে সুশিক্ষায় আলোকিত করতে স্বপ্ন দেখতেন। তাঁর স্বপ্নের মধ্যে নিজ গ্রামে বালিকা বিদ্যালয় স্থাপনের একটি স্বপ্ন ছিল অন্যতম। বাবার স্বপ্ন পূরনে আমরা এ এলাকায় বালিকা উচ্চ বিদ্যালয় স্থাপন করতে সকলের সহযোগিতা চাই। এসময় স্কুল শিক্ষক জগন্নাথ চন্দ্র বনিক,সমাজসেবক শফিকুল ইসলাম,বোরহান উদ্দিন,শরীফুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

কচুয়া: কচুয়ার রাজবাড়ী গ্রামে বালিকা উচ্চ বিদ্যালয় স্থাপনের লক্ষে মতবিনিময় সভায় বক্তব্য দিচ্ছেন, অবসরপ্রাপ্ত সিনিয়র জেলা জজ ও জাতীয় আইনগত সংস্থার সাবেক পরিচালক মো. আমিনুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews
error: Content is protected !!