1. info@shikorsongbad.com : শিকড় সংবাদ :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত কচুয়ার সাচার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত কচুয়ার বিতারা ইউপি ৬নং ওয়ার্ড বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত সাচার ডিগ্রী কলেজের নব-নির্মিত আইসিটি ভবন ও শেখ রাসেল ডিজিটাল ল্যাবের উদ্বোধন কচুয়ার বড়দৈল দাখিল মাদ্রাসার শিক্ষানুরাগী সদস্য হলেন যুবলীগ নেতা মহসিন নবীর কচুয়ায় সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত সৌদিতে ট্যাংকির কাজ করতে গিয়ে মর্মান্তিক নিহত কচুয়ার যুবক সাখাওয়াতের লাশ ফেরত চায় পরিবার নেতাকর্মীদের ভোটেই আমি কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হতে চাই কচুয়া উপজেলা পর্যায়ে জিসান আহমেদ পাটোয়ারী শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত কচুয়ার রাজবাড়ীতে বালিকা উচ্চ বিদ্যালয় স্থাপনের লক্ষে মতবিনিময় সভা

জেলা পরিষদের সংরক্ষিত সদস্য পদে কচুয়ার রওনক আরা রত্নার মনোয়ানপত্র জমা

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৪ বার পড়া হয়েছে

চাঁদপুর জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য পদে (কচুয়া-মতলব উত্তর-দক্ষিন) উপজেলা থেকে পূনরায় সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন রওনক আরা রত্না। তিনি বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) চাঁদপুর জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ তোফায়েল হোসেনের হাতে তিনি এ মনোয়নপত্র জমা দেন। এসময় দলীয় নেতাকর্মী ও তার সমর্থকরা উপস্থিত ছিলেন।
এক প্রতিক্রিয়ায় জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান,সাবেক সদস্য ও কচুয়া উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা রওনক আরা রতœা বলেন, বিগত নির্বাচনে সকল জনপ্রতিনিধি ও নেতাকর্মীদের সমর্থনে জেলা পরিষদ সদস্য নির্বাচিত হয়ে চেষ্টা করেছি এলাকার মানুষের পাশে সুখে-দুখে থাকার। পূনরায় সকলের সহযোগিতায় সংরক্ষিত আসনের মহিলা সদস্য নির্বাচিত হলে অসমাপ্ত কাজ সম্পন্ন করতে সকলের দোয়া চাই।

কচুয়া: জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য পদে মনোনয়নপত্র জমা দিচ্ছেন রওনক আরা রতœা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews
error: Content is protected !!