1. info@shikorsongbad.com : শিকড় সংবাদ :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত কচুয়ার সাচার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত কচুয়ার বিতারা ইউপি ৬নং ওয়ার্ড বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত সাচার ডিগ্রী কলেজের নব-নির্মিত আইসিটি ভবন ও শেখ রাসেল ডিজিটাল ল্যাবের উদ্বোধন কচুয়ার বড়দৈল দাখিল মাদ্রাসার শিক্ষানুরাগী সদস্য হলেন যুবলীগ নেতা মহসিন নবীর কচুয়ায় সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত সৌদিতে ট্যাংকির কাজ করতে গিয়ে মর্মান্তিক নিহত কচুয়ার যুবক সাখাওয়াতের লাশ ফেরত চায় পরিবার নেতাকর্মীদের ভোটেই আমি কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হতে চাই কচুয়া উপজেলা পর্যায়ে জিসান আহমেদ পাটোয়ারী শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত কচুয়ার রাজবাড়ীতে বালিকা উচ্চ বিদ্যালয় স্থাপনের লক্ষে মতবিনিময় সভা

কচুয়া পৌর আওয়ামী লীগ নেতা শিমুলের বাবার মৃত্যুতে দোয়া ও মিলাদ মাহফিল

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ২৯ বার পড়া হয়েছে

কচুয়া পৌর আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মো. রেজাউল করিম শিমুলের বাবার মৃত্যুতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমা উপজেলার নিশ্চিন্তপুর এতিমখানায় মরহুম মোবারক হোসেনের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
এসময় নিশ্চিন্তপুর ডিএস কামিলা মাদ্রাসার অধ্যক্ষ মাও. এএসএম ফখরুল ইসলাম, কচুয়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী আকতার হোসেন সোহেল ভূঁইয়া,সাধারন সম্পাদক ইকবাল আজিজ শাহীন,সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন রাজু,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাজালাল প্রধান জালাল,পৌর কাউন্সিলর আব্দুল কাদের,তাজুল ইসলাম রাজু,সাবেক কাউন্সিলর ইলিয়াস মিয়াজী,আবুল কালাম,পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মান্নানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে মরহুমের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

কচুয়া: কচুয়ার নিশ্চিন্তপুর গ্রামে মরহুম মোবারক হোসেনের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের একাংশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews
error: Content is protected !!