1. info@shikorsongbad.com : শিকড় সংবাদ :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত কচুয়ার সাচার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত কচুয়ার বিতারা ইউপি ৬নং ওয়ার্ড বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত সাচার ডিগ্রী কলেজের নব-নির্মিত আইসিটি ভবন ও শেখ রাসেল ডিজিটাল ল্যাবের উদ্বোধন কচুয়ার বড়দৈল দাখিল মাদ্রাসার শিক্ষানুরাগী সদস্য হলেন যুবলীগ নেতা মহসিন নবীর কচুয়ায় সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত সৌদিতে ট্যাংকির কাজ করতে গিয়ে মর্মান্তিক নিহত কচুয়ার যুবক সাখাওয়াতের লাশ ফেরত চায় পরিবার নেতাকর্মীদের ভোটেই আমি কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হতে চাই কচুয়া উপজেলা পর্যায়ে জিসান আহমেদ পাটোয়ারী শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত কচুয়ার রাজবাড়ীতে বালিকা উচ্চ বিদ্যালয় স্থাপনের লক্ষে মতবিনিময় সভা

কচুয়ার সাবেক জনপ্রিয় এমপি রফিকুল ইসলাম রনি’র ২৪ তম মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ২৭ বার পড়া হয়েছে

চাঁদপুর-১ কচুয়া আসনের সাবেক কনিষ্ঠ জনপ্রিয় সংসদ সদস্য মরহুম রফিকুল ইসলাম রনি’র ২৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার উপজেলার খিড্ডা বাজার জামে মসজিদ,জুয়ারিখোলা উত্তর পাড়া বাইতুন নুর জামে মসজিদে পৃথক ভাবে মরহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়া একই দিনে বাদ জুমা কচুয়া উপজেলা পরিষদ জামে মসজিদ,মরহুমের নিজ গ্রাম আটোমোর গ্রাম,সাচার ইউনিয়নের বজুরীখোলাসহ বিভিন্ন স্থানে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। পরে পৃথক ভাবে মরহুম রফিকুল ইসলাম রনির জান্নাতময় জীবন কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।
উল্লেখ্য যে, ১৯৯৮ সালের ১৭ই সেপ্টেম্বর তৎকালীন সময়ে সরাইলকান্দি গ্রামে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রান বিতরন করতে গিয়ে তিনি শেষ নি:শ^াস ত্যাগ করেন। সেই থেকে বহুদিন পেরিয়ে গেলেও রনি ভক্তরা আজও ভুলেনি তাঁকে। প্রতিবছর ও নানান সময়ে এখনও কচুয়াবাসীর অন্তরে মরহুম রফিকুল ইসলাম স্মৃতিগাঁথা হয়ে রয়েছেন।

কচুয়া: কচুয়ার সাবেক এমপি রফিকুল ইসলাম রনির রুহের মাগফেরাত কামনা দোয়া ও মিলাদ মাহফিলে মোনাজাতর মুসল্লিগন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews
error: Content is protected !!