1. info@shikorsongbad.com : শিকড় সংবাদ :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত কচুয়ার সাচার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত কচুয়ার বিতারা ইউপি ৬নং ওয়ার্ড বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত সাচার ডিগ্রী কলেজের নব-নির্মিত আইসিটি ভবন ও শেখ রাসেল ডিজিটাল ল্যাবের উদ্বোধন কচুয়ার বড়দৈল দাখিল মাদ্রাসার শিক্ষানুরাগী সদস্য হলেন যুবলীগ নেতা মহসিন নবীর কচুয়ায় সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত সৌদিতে ট্যাংকির কাজ করতে গিয়ে মর্মান্তিক নিহত কচুয়ার যুবক সাখাওয়াতের লাশ ফেরত চায় পরিবার নেতাকর্মীদের ভোটেই আমি কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হতে চাই কচুয়া উপজেলা পর্যায়ে জিসান আহমেদ পাটোয়ারী শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত কচুয়ার রাজবাড়ীতে বালিকা উচ্চ বিদ্যালয় স্থাপনের লক্ষে মতবিনিময় সভা

কচুয়ার জগতপুর উচ্চ বিদ্যালয়ে জানালা ভেঙ্গে দুটি ল্যাপটপ ও লক্ষাধিক টাকা চুরি

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫১ বার পড়া হয়েছে

কচুয়া উপজেলার জগতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষের পাশের জানালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ৫টি স্টিলের আলমারি ভেঙ্গে দুটি মূল্যবান ল্যাপটপ ও লক্ষাধিক টাকা চুরি করে নিয়ে যায় অজ্ঞাত চোর। বুধবার মধ্যরাতে ওই বিদ্যালয়ের জানালার গ্রিল ভেঙ্গে সুকৌশলে প্রবেশ করে চুরির এ ঘটনা ঘটে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমির হোসেন জানান, বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ের নাইটগার্ড সাখাওয়াত হোসেন মুঠোফোনে আমাকে বিদ্যালয়ে চুরির সংবাদ দেয়। পরে বিদ্যালয়ে এসে অন্যান্য শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যদের নিয়ে কক্ষে প্রবেশ করি। যদিও প্রধান শিক্ষক জানান দুটি ল্যাপটপ ও তার স্টিলের আলমারিতে থাকা নগদ ৭ হাজার টাকা চুরি হয়েছে। কিন্তু অফিস সহকারী হাবিব উল্যাহ জানান, বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের কেন্দ্র ফি বাবদ ৬৫ হাজার ও সার্টিফিকেট বাবদ ১৬ হাজার ৮শ টাকা সহ মোট ৮১ হাজার ৮শ টাকা নিয়ে যায় চোরের দল ।
স্থানীয়রা জানান, বুধবার বিদ্যালয়ের দাতা সদস্য হিসেবে দক্ষিন চক্রা গ্রামের মো. আরিফ উল্যাহকে মনোনীত করা হয়। তিনি বিদ্যালয়ের উন্নয়নবাবদ নগদ ২লক্ষ টাকা ডোনেশন করেন। স্থানীয়দের ধারনা অজ্ঞাত চোরের দল হয়তবা ওই টাকা নেয়ার জন্যই চুরির ঘটনা ঘটায়। কিন্তু প্রধান শিক্ষক আমির হোসেন জানান ওই টাকা বিদ্যালয়রে এক্যাউন্টে ব্যাংকের মাধ্যমে বুধবার বিকালে জমা করা হয়েছে। প্রধান শিক্ষক আরো জানান, চুরির বিষয়টি বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির এর সাথে আলোচনা করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
বিদ্যালয়ের নাইটগার্ড মো. সাখাওয়াত হোসেন জানান, বুধবার রাতে আমি ডিউটি শেষে ভোর রাতে কম্পিউটার ল্যাবে ঘুমিয়ে ছিলাম। সকালে ঘুম থেকে উঠে চুরির দৃশ্য দেখতে পেয়ে প্রধান শিক্ষককে অবগত করি। তবে কে বা কাহারা চুরি ঘটিয়ে তা বলতে পারেননি তিনি। এদিকে জগতপুর উচ্চ বিদ্যালয়ের চুরির ঘটনায় আতঙ্ক দেখা দেয় এলাকাবাসীর মাঝে। চুরির সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।

কচুয়া: কচুয়ার জগতপুর উচ্চ বিদ্যালয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews
error: Content is protected !!