1. info@shikorsongbad.com : শিকড় সংবাদ :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত কচুয়ার সাচার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত কচুয়ার বিতারা ইউপি ৬নং ওয়ার্ড বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত সাচার ডিগ্রী কলেজের নব-নির্মিত আইসিটি ভবন ও শেখ রাসেল ডিজিটাল ল্যাবের উদ্বোধন কচুয়ার বড়দৈল দাখিল মাদ্রাসার শিক্ষানুরাগী সদস্য হলেন যুবলীগ নেতা মহসিন নবীর কচুয়ায় সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত সৌদিতে ট্যাংকির কাজ করতে গিয়ে মর্মান্তিক নিহত কচুয়ার যুবক সাখাওয়াতের লাশ ফেরত চায় পরিবার নেতাকর্মীদের ভোটেই আমি কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হতে চাই কচুয়া উপজেলা পর্যায়ে জিসান আহমেদ পাটোয়ারী শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত কচুয়ার রাজবাড়ীতে বালিকা উচ্চ বিদ্যালয় স্থাপনের লক্ষে মতবিনিময় সভা

কচুয়ায় দুই দোকানে দুর্ধষ চুরি ॥ ব্যবসায়ীদের মাঝে আতংক

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ১৪৫ বার পড়া হয়েছে

কচুয়ায় দিন দুপুরে দুই দোকানে পৃথক ভাবে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। উপজেলার উত্তর পালাখাল মোড়ে রাসেল এর বিকাশ দোকান ও বাইছারা বাজারের মফিজুল ইসলাম হাওলাদার টের্ড্রাসে তেলের দোকানে এ ঘটনা ঘটে। এছাড়াও বিতারা গ্রামে সাদেক মিয়ার গ্যারেজ থেকে বৃহস্পতিবার মধ্যরাতে ২টি অটো মিশুক চুরি করে নিয়ে যায় অজ্ঞাত চোরের দল।
ভূক্তভোগীরা জানান, শুক্রবার জুমার নামাজের সময় উত্তর পালাখাল মোড়ে দোকান বন্ধ করে তারা মসজিদে যায়। এসময় অজ্ঞাত চোরের দল সুকৌশলে তালা ভেঙ্গে পালাখাল রাসেল এর বিকাশ দোকান থেকে ৩ লক্ষ ১২ হাজার ও বাইছারা গ্রামের মফিজুল ইসলামের হাওলাদর টের্ড্রাস থেকে নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকাসহ মোট ৫ লক্ষ ৬২ হাজার টাকা নিয়ে যায়।
বিতারা গ্রামে ক্ষতিগ্রস্থ অটো রিক্সা চালক রফিক ও জহির জানান, বৃহস্পতিবার রাতে তারা উভয়ে সাদেক মিয়ার গ্যারেজে অটো মিশুক জমা রেখে বাড়ি চলে যান। পরদিন ভোরে গাড়ি নিতে এসে চুরির দৃশ্য দেখতে পায়। তবে গ্যারেজে চুরির কোনো আলামত না থাকলেও গ্যারেজ মালিক সাদেক মিয়া তার গ্যারেজে থাকায় ৭টি মিশুকের মধ্যে দুটি মিশুক কৌশলগত ভাবে চুরি হয়েছে দাবি করে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করছেন বলেও জানান। চালক রফিক ও জহির জানান, আমরা গরীব নিরীহ মানুষ। গাড়ি চুরি হয়েছে মনে হয় না। আমাদের সন্দেহ এ চুরির ঘটনার সাথে গ্যারেজ মালিক পক্ষ জড়িত রয়েছে। বিষয়টি তদন্তপূর্বক ন্যায় বিচার দাবি করেন তারা। এ চুরির ঘটনায় উত্তর পালাখাল মোড়ের রাসেল বাদী হয়ে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, পৃথক দুটি চুরির খবর পেয়েছি। তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

কচুয়া: কচুয়ার উত্তর পালাখাল মোড়ে রাসেল এর বিকাশের দোকানে চুরি।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews
error: Content is protected !!