1. info@shikorsongbad.com : শিকড় সংবাদ :
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কচুয়ায় দুই দোকানে দুর্ধষ চুরি ॥ ব্যবসায়ীদের মাঝে আতংক কচুয়ার সাচার উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ কচুয়ায় বিএনপি’র বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কচুয়ায় আওয়ামী লীগের বর্ধিত সভা উপলক্ষে সাধারণ সম্পাদক প্রার্থী এ্যাড. হেলাল উদ্দিনের বিশাল শোডাউন কচুয়ায় বীমার অর্থ আত্মসাৎ করায় এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কচুয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা সম্পন্ন কচুয়ার সাচার ইসলামিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত কচুয়ার মাঝিগাছা বাজারে রাহিম মা ও শিশু জেনারেল হাসপাতাল উদ্বোধন কচুয়ার প্রসন্নকাপ বাংলাবাজার ব্রীজ ও রাস্তা পরিদর্শন করলেন ড. মহীউদ্দীন খান আলমগীর কচুয়ায় গরীব অসহায়দের মাঝে যাকাতের নগদ অর্থ সহায়তা বিতরন

কচুয়ায় বীমার অর্থ আত্মসাৎ করায় এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৭৩ বার পড়া হয়েছে

কচুয়ায় গ্রাহকদের বীমার বোনাস, মুনাফা ও প্রয়োজনীয় কাগজপত্র-বীমার দলিল না দিয়ে কয়েক লক্ষাধিক টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বজরীখোলা গ্রামের আব্দুর রবের ছেলে মো. জাহাঙ্গীর আলম স্বপন ও তার স্ত্রী কুহিনুর আক্তারের বিরুদ্ধে এ অভিযোগ উঠে। এ ঘটনায় ভূক্তভোগী প্রায় শতাধিক এলাকাবাসী সোমবার সকালে বজরীখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় সলগ্ন রাস্তায় ঘন্টাব্যাপী মানববন্ধন করে। পরে ভূক্তভোগী এলাকাবাসী বীমার বোনাস,জমাকৃত অর্থ, দলিল ও প্রয়োজনীয় কাগজপত্র ফিরে পেতে বিক্ষোভ মিছিল করেন।
ভূক্তভোগী নার্গিস বেগম,রহিমা বেগম, আনোয়ার হোসেন, রফেজা বেগম, পারভীন বেগম ,আব্দুর রহমান, মকবুল হোসেনসহ এলাকাবাসী জানান, জাহাঙ্গীর আলম স্বপন ও তার স্ত্রী কুহিনুর আক্তার আমাদের কৌশলে ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিডেট সাচার শাখায় বীমা করান। কিন্তু বছরের পর বছর গেলেও বোনাস না দিয়ে উল্টো তালবাহানা করছেন। পাশাপাশি বোনাস দেয়ার নাম করে সকল গ্রাহকদের কাছ থেকে দলিল ও রশিদ নিয়ে টাকা হাতিয়ে নেয়। কিন্তু বোনাসের টাকা ও কাগজপত্র চাইতে গেলে আমাদের উল্টো হুমকি-ধমকি প্রদর্শন করছেন। বীমার জমাকৃত টাকা, বোনাস ও প্রয়োজনীয় দলিলসহ অন্যান্য কাগজপত্র ফিরে পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন তারা।
ইউপি সদস্য নুরুল ইসলাম ভূঁইয়া ও সাবেক ইউপি সদস্য আব্দুল মতিন বলেন, এ ব্যাপারে অভিযুক্ত জাহাঙ্গীর আলম স্বপন ও তার স্ত্রী কুহিনুরকে কয়েকবার বলা হলেও তারা কোনো কর্নপাত করেননি। জাহাঙ্গীর আলম স্বপন তার স্ত্রী কুহিনুর বেগম অসুস্থ্যতার অজুহাত দেখিয়ে সময় পার করছে। তারা আরো জানান,শুনেছি মো. জাহাঙ্গীর আলম স্বপন ও তার স্ত্রী কুহিনুর আক্তার গ্রাহকের টাকা বীমা কোম্পানিতে জমা না দিয়ে গ্রাহকদের ভূয়া রশিদ হাতে ধরিয়ে দেয়।
ন্যাশনাল লাইফ ইন্সরেন্স কোম্পানি লিমিটেড সাচার শাখার সহকারী জোনাল ইনচার্জ মিসেস মাজেদা বেগম ভিডিও বক্তব্য না দিতে চাইলেও সরাসরি বলেন, জাহাঙ্গীর আলম স্বপন সাচারে ব্রাঞ্জ ম্যানেজার ছিলেন। তার ও তার স্ত্রীর বিরুদ্ধে গ্রাহকদের অভিযোগ থাকায় ২০১৯ সালে তাদের কোড বাতিল করা হয়েছে এবং স্থানীয় গ্রাহকদের সাথে তাদের স্বামী-স্ত্রী’র জালিয়তির বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। অন্যদিকে মো. জাহাঙ্গীর আলম স্বপন এর বক্তব্য জানতে তাঁর ০১৭৪৪-২৩৪৩৪৪ নাম্বারে বার বার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews
error: Content is protected !!