1. info@shikorsongbad.com : শিকড় সংবাদ :
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কচুয়ায় দুই দোকানে দুর্ধষ চুরি ॥ ব্যবসায়ীদের মাঝে আতংক কচুয়ার সাচার উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ কচুয়ায় বিএনপি’র বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কচুয়ায় আওয়ামী লীগের বর্ধিত সভা উপলক্ষে সাধারণ সম্পাদক প্রার্থী এ্যাড. হেলাল উদ্দিনের বিশাল শোডাউন কচুয়ায় বীমার অর্থ আত্মসাৎ করায় এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কচুয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা সম্পন্ন কচুয়ার সাচার ইসলামিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত কচুয়ার মাঝিগাছা বাজারে রাহিম মা ও শিশু জেনারেল হাসপাতাল উদ্বোধন কচুয়ার প্রসন্নকাপ বাংলাবাজার ব্রীজ ও রাস্তা পরিদর্শন করলেন ড. মহীউদ্দীন খান আলমগীর কচুয়ায় গরীব অসহায়দের মাঝে যাকাতের নগদ অর্থ সহায়তা বিতরন

কচুয়ার মাঝিগাছা বাজারে রাহিম মা ও শিশু জেনারেল হাসপাতাল উদ্বোধন

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ৪৫ বার পড়া হয়েছে

চাঁদপুরের কচুয়া উপজেলার মাঝিগাছা জামালিয়া বাজারে রাহিম মা ও শিশু জেনারেল হাসপাতাল উদ্বোধন করা হয়েছে। গ্রামীণ জনপদে উন্নত স্বাস্থ্য সেবা দেয়ার প্রতিশ্রুতি নিয়ে অত্যাধুনিক সুযোগ সুবিধা সম্বলিত এ হাসপাতালটি শুক্রবার টেলিকনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির।
সাচার ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ মো. নুরুল আমিন তালুকদারের সভাপতিত্বে ও হাসপাতালের উদ্যোক্তা ও এমডি ডা. একেএম শাহীন পাটওয়ারীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ফেনী জেলার সাবেক সিভিল সার্জন ডা. ইসমাইল হোসেন সিরাজী,মাঝিগাছা এমএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মামুুনুর রশিদ খান ও মাঝিগাছা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মো. সোহরাব হোসাইন প্রমুখ। এসময় স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,বাজার ব্যবসায়ী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কচুয়া: কচুয়ার মাঝিগাছা জামালিয়া বাজারে রাহিম মা ও শিশু জেনারেল হাসপাতাল উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন, ফেনী জেলার সাবেক সিভিল সার্জন ডা. ইসমাইল হোসেন সিরাজী।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews
error: Content is protected !!