1. info@shikorsongbad.com : শিকড় সংবাদ :
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কচুয়ায় দুই দোকানে দুর্ধষ চুরি ॥ ব্যবসায়ীদের মাঝে আতংক কচুয়ার সাচার উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ কচুয়ায় বিএনপি’র বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কচুয়ায় আওয়ামী লীগের বর্ধিত সভা উপলক্ষে সাধারণ সম্পাদক প্রার্থী এ্যাড. হেলাল উদ্দিনের বিশাল শোডাউন কচুয়ায় বীমার অর্থ আত্মসাৎ করায় এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কচুয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা সম্পন্ন কচুয়ার সাচার ইসলামিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত কচুয়ার মাঝিগাছা বাজারে রাহিম মা ও শিশু জেনারেল হাসপাতাল উদ্বোধন কচুয়ার প্রসন্নকাপ বাংলাবাজার ব্রীজ ও রাস্তা পরিদর্শন করলেন ড. মহীউদ্দীন খান আলমগীর কচুয়ায় গরীব অসহায়দের মাঝে যাকাতের নগদ অর্থ সহায়তা বিতরন

বুয়েটে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হলেন কচুয়ার মেধাবী ছাত্র তুহিন

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ২৩১ বার পড়া হয়েছে

বাংলাদেশ প্রকৌশলী বিশ^বিদ্যাল (বুয়েট) ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী তেগুরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন মেধাবী শিক্ষার্থী স্যায়িদ মাহমুদ তুহিন। ৩০ জুন বাংলাদেশ প্রকৌশলী বিশ^বিদ্যাল (বুয়েট) এর ওয়েব সাইটে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। তার রোল নং- ৫৪৪৩১।
জানা গেছে, কচুয়া উপজেলার যুগিচাপড় গ্রামের অধিবাসী প্রয়াত ডা. ইলিয়াস মোল্লা ও সংগ্রামী নারী মাকসুদা আক্তারের জৈষ্ঠ্য সন্তান স্যায়িদ মাহমুদ তুহিন ২০১৯ সালে তেগুরিয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসিতে বিজ্ঞান বিভাগে জিপিএ -৫ অর্জন এবং ২০২১ সালে ঢাকা সিটি কলেজ থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ পেয়ে সাফল্যের সাথে উত্তীর্ণ হয়। তার এ সাফল্যে গর্বিত পরিবার ভবিষ্যতে উচ্চ শিক্ষায় গ্রহনের পাশাপাশি লালিত স্বপ্ন পূরনে সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন তার পরিবার।
উল্লেখ্য যে, স্যায়িদ মাহমুদ তুহিন এর ছোট ভাই মুরাদ মাহমুদ তপু ঢাকা নটরটেম কলেজে দ্বাদশ শ্রেনীতে অধ্যয়রনত রয়েছে। এদিকে স্যায়িদ মাহমুদ তুহিন বাংলাদেশ প্রকৌশলী বিশ^বিদ্যাল (বুয়েট) ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews
error: Content is protected !!