1. info@shikorsongbad.com : শিকড় সংবাদ :
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১২:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কচুয়ায় দুই দোকানে দুর্ধষ চুরি ॥ ব্যবসায়ীদের মাঝে আতংক কচুয়ার সাচার উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ কচুয়ায় বিএনপি’র বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কচুয়ায় আওয়ামী লীগের বর্ধিত সভা উপলক্ষে সাধারণ সম্পাদক প্রার্থী এ্যাড. হেলাল উদ্দিনের বিশাল শোডাউন কচুয়ায় বীমার অর্থ আত্মসাৎ করায় এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কচুয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা সম্পন্ন কচুয়ার সাচার ইসলামিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত কচুয়ার মাঝিগাছা বাজারে রাহিম মা ও শিশু জেনারেল হাসপাতাল উদ্বোধন কচুয়ার প্রসন্নকাপ বাংলাবাজার ব্রীজ ও রাস্তা পরিদর্শন করলেন ড. মহীউদ্দীন খান আলমগীর কচুয়ায় গরীব অসহায়দের মাঝে যাকাতের নগদ অর্থ সহায়তা বিতরন

টানা ৩৪ বছর কর্মজীবন শেষ করে অবসরে যাচ্ছেন জনতা ব্যাংকের সিনিয়র কর্মকর্তা দেলোয়ার হোসেন

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৩১৪ বার পড়া হয়েছে

সুদীর্ঘ টানা ৩৪ বছর ব্যাংকার জীবন শেষ করে অবসরে যাচ্ছেন কচুয়া উপজেলার পালাখাল জনতা ব্যাংক লি. শাখার সিনিয়র অফিসার মো. দেলোয়ার হোসেন। তিনি এলাকায় সকলের কাছে দেলোয়ার ক্যাশিয়ার নামে পরিচিত।
জানা গেছে, কচুয়া উপজেলার পালাখাল গ্রামের অধিবাসী প্রয়াত মো. আলফাজ উদ্দিনের পুত্র মো. দেলোয়ার হোসেন ১৯৮৮ সালের ১৬ নভেম্বর চট্টগ্রামের স্ট্যান্ড রোড এলাকায় ক্যাশিয়ার এলএডি পদে সর্বপ্রথম যোগদান করেন। পরবর্তীতে তিনি ১৯৯১ সালের ১৬ ই মার্চ চাঁদপুর আঞ্চলিক কার্যালয়ে যোগদান করেন এবং একই বছরের ২৮ আগষ্ট কচুয়ার পালাখাল বাজারস্থ জনতা ব্যাংক লি. শাখার সিনিয়র অফিসার হিসেবে সুনাম ও সততার সাথে দায়িত্ব পালন করেন। আগামী ১ জুলাই শুক্রবার তাঁর দীর্ঘদিনের কর্মস্থল পালাখাল জনতা ব্যাংক থেকে তিনি অবসরে যাচ্ছেন। ফলে আজ বৃহস্পতিবার তাঁর শেষ কর্মদিবস।
বিদায়ে যাওয়া পালাখাল জনতা ব্যাংক লিমিটেড সিনিয়র অফিসার (ক্যাশিয়ার) মো. দেলোয়ার হোসেন জানান, প্রায় ৩৪ বছর প্রিয় কর্মস্থল জনতা ব্যাংকে মানুষের সেবা দিয়েছি। সবসময় চেষ্টা করেছি ন্যায় নীতির মাধ্যমে মানুষকে সেবা দেয়ার। এখন অবসরে যাচ্ছি, বাকী জীবন কাটাতে সকলের দোয়া ও সহযোগিতা চাই।
জনতা ব্যাংক পালাখাল শাখার ব্যবস্থাপক মো. আকতার হোসেন জানান, দেলোয়ার হোসেন একজন দক্ষ ও অভিজ্ঞ সিনিয়র অফিসার ছিলেন। তিনি সবসময় হাসি মুখে গ্রাহকদের সেবা দিতেন। আজ তিনি অবসরে যাচ্ছেন। তাঁর এ অবসরে যাওয়া শূন্যতা আমরা সবসময় মনে রাখব। আমি দেলোয়ার হোসেন এর দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews
error: Content is protected !!