1. info@shikorsongbad.com : শিকড় সংবাদ :
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কচুয়ায় দুই দোকানে দুর্ধষ চুরি ॥ ব্যবসায়ীদের মাঝে আতংক কচুয়ার সাচার উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ কচুয়ায় বিএনপি’র বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কচুয়ায় আওয়ামী লীগের বর্ধিত সভা উপলক্ষে সাধারণ সম্পাদক প্রার্থী এ্যাড. হেলাল উদ্দিনের বিশাল শোডাউন কচুয়ায় বীমার অর্থ আত্মসাৎ করায় এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কচুয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা সম্পন্ন কচুয়ার সাচার ইসলামিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত কচুয়ার মাঝিগাছা বাজারে রাহিম মা ও শিশু জেনারেল হাসপাতাল উদ্বোধন কচুয়ার প্রসন্নকাপ বাংলাবাজার ব্রীজ ও রাস্তা পরিদর্শন করলেন ড. মহীউদ্দীন খান আলমগীর কচুয়ায় গরীব অসহায়দের মাঝে যাকাতের নগদ অর্থ সহায়তা বিতরন

কচুয়ার সাচারে রথযাত্রাকে সুষ্ঠ ও শান্তিপূর্ন করার লক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৭৭ বার পড়া হয়েছে

ভারতীয় উপমহাদেশের অন্যতম দ্বিতীয় রথ উৎসব চাঁদপুরের কচুয়ার ঐতিহ্যবাহী সাচারে আগামী ১ জুলাই ১৫৪ তম রথযাত্রাকে সুষ্ঠু ও শান্তিপূর্ন ভাবে পালনের লক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা করা হয়েছে।  বুধবার সকালে সাচার জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘের আয়োজনে এ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, এসিল্যান্ড মো. ইবনে আল জায়েদ হোসেন।
সাচার জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক সংঘের সভাপতি বটু কৃষ্ণ বসুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার আবুল কালাম চৌধুরী,কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন,ইউপি চেয়ারম্যান মনির হোসেন,প্রবীন আওয়ামী লীগ নেতা হারাধর চক্রবর্তী,রথ উদযাপন কমিটির সভাপতি বাসুদেব সাহা,সহ-সভাপতি সুকদেব গোস্বামী,সঞ্জয় পোদ্দার,রিপন সাহা,সাধারন সম্পাদক অরুন গোপ,সহ-সাধারন সম্পাদক নিমাই সরকার,সদস্য হারাধন ঘোষ ও সুবল দাস প্রমুখ । এসময় হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কচুয়া: কচুয়ার সাচারে রথযাত্রকে শান্তিপূর্ন ভাবে পালনের লক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় বক্তব্য দিচ্ছেন, এসিল্যান্ড মো. ইবনে আল জায়েদ হোসেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews
error: Content is protected !!