1. info@shikorsongbad.com : শিকড় সংবাদ :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১১:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বুয়েটে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হলেন কচুয়ার মেধাবী ছাত্র তুহিন কচুয়ার কাদলা ইউনিয়নে ভোটার হালনাগাদ কার্যক্রম শুরু ৪০ বছরের সম্পত্তিগত বিরোধ নিষ্পত্তি করলেন কাদলা ইউপি চেয়ারম্যান নুরে-ই আলম রিহাত কচুয়ায় সাংবাদিক শান্তুু ধরে’র মায়ের ২য় মৃত্যুবার্ষিকী পালিত টানা ৩৪ বছর কর্মজীবন শেষ করে অবসরে যাচ্ছেন জনতা ব্যাংকের সিনিয়র কর্মকর্তা দেলোয়ার হোসেন কচুয়ার সাচারে রথযাত্রাকে সুষ্ঠ ও শান্তিপূর্ন করার লক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা কচুয়ার কৃতি সন্তান আবু ছালেহ বিআইডব্লিউটিএ’র সহকারী সমন্বয় কর্মকর্তা হিসেবে পদোন্নতি কচুয়ায় কাদলা ইউনিয়ন নেতাকর্মীদের সাথে সোহেল ভূঁইয়ার মতবিনিময় কচুয়া উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন কচুয়ায় গরু খামারের সফল উদ্যোক্তা জিয়া উদ্দিন মজুমদার

কচুয়ার আলীয়ারা রাজবাড়ীতে প্রয়াত বদরের নেছার ১৫তম মৃত্যুবার্ষিকী পালিত

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ১৮ জুন, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে

কচুয়ায় বিশিষ্ট শিক্ষানুরাগী ও যশোর জেলার সাবেক সিনিয়র জেলা ও দায়রা জজ মো. আমিনুল ইসলামের মা প্রয়াত বদরের নেছার ১৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাজবাড়ী গ্রামের প্রয়াত সকল ব্যক্তিবর্গের স্মরনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ জুন) রাতে উপজেলার আলীয়ারা রাজবাড়ি জামে মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
এসময় যশোর জেলার সাবেক সিনিয়র জেলা ও দায়রা জজ মো. আমিনুল ইসলাম,বিশিষ্ট সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম,ছাত্রলীগ নেতা শরীফুল ইসলাম,জাকের পার্টির কচুয়া উপজেলার শাখার সভাপতি সফিউল্যাহ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মরহুমের জান্নাতময় জীবন কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিশ^ জাকের মঞ্জিলের খাদেম হাফেজ মাওলানা মো. আব্দুল হাই।

কচুয়া: কচুয়ায় রাজবাড়ী গ্রামে প্রয়াত বদরের নেছাসহ ব্যক্তিবর্গের স্মরনে দোয়া ও মোনাজাতরত মুসল্লিগন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews
error: Content is protected !!