1. info@shikorsongbad.com : শিকড় সংবাদ :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কচুয়ায় যুবলীগ নেতা নিমাই সরকারের উপর হামলা , থানায় অভিযোগ কচুয়ার গাউছিয়া ওয়াদুদীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরন আওয়ামী লীগের দলীয় বহিস্কারাদেশ প্রত্যাহার কচুয়ার আব্দুস সামাদ আজাদের কচুয়ার সাচার ডিগ্রি কলেজে নবীনবরণ অনুষ্ঠিত কচুয়া প্রেসক্লাবের আয়োজনে মাস ব্যাপী শিল্প ও পণ্য মেলার উদ্বোধন পাথৈর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা কচুয়ার সাবেক এমপি রনির ছোট ভাই ইসমাইল মিয়াজী ল্যাব এইড হাসপাতালে ভর্তি কচুয়ার তুলপাই হযরত দারাশাহ (রা:) জামে মসজিদের সভাপতি হলেন সমাজসেবক আজিজুর রহমান পাটওয়ারী সেঙ্গুয়া দক্ষিন পাড়া দরিদ্র কল্যাণ সংস্থার উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা কচুয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান ও ঢেউটিন বিতরণ

নিহত ফায়ারলিডার কচুয়ার এমরান মজুমদারের বাড়িতে থামছে না স্বজনদের আহাজারি ॥ অনাগত সন্তানের ভবিষ্যত অনিশ্চিত

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ৬ জুন, ২০২২
  • ২৬৯ বার পড়া হয়েছে

চট্টগ্রামের সীতাকুন্ডে বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকান্ডে চাঁদপুরের কচুয়ার সিংআড্ডা গ্রামের নিহত এমরান হোসেন মজুমদারের বাড়িতে থামছে না স্বজনদের আহাজারি। মৃত্যুর সংবাদে ভারী হচ্ছে কান্নার মিছিল। মৃত্যুর সংবাদ কোনো ভাবেই মানতে পারছেন না স্ত্রী ও তার স্বজন পরিবার।
জানা যায়, কচুয়া উপজেলার সিংআড্ডা গ্রামের মৃত. মকবুল হোসেনের ছেলে এমরান হোসেন মজুমদার ২০০১ সালে বাংলাদেশ ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার হিসেবে যোগদান করেন। বর্তমানে তিনি চট্টগ্রামের সীতাকুন্ডে ফায়ার লিডার হিসেবে কর্মরত ছিলেন। বিএম কন্টেইনার ডিপোর লোডিং পয়েন্টের ভিতরে শনিবার রাতে ভয়াবহ অগ্নিকান্ড রোধ করেত ফায়ার সার্ভিসের ইউনিটের সাথে যান তিনি। সেখানে রাসায়ানিক পদার্থ বিস্ফোরনে মারা যান তিনি।
নিহতের স্ত্রী জান্নাতুল ফেরদৌস জানান, শনিবার রাত ৯টায় সর্বশেষ আমার স্বামীর সাথে কথা হয়। ওই সময় তিনি আমার শারিরীক প্রতিবন্ধী সন্তান ও আমার খোঁজখবর নেন। পরে রাত সাড়ে নয়টার দিকে তিনি কাজে যান। পরে রাতে তার মোবাইলে ফোন বন্ধ দেখি এবং ভোরে ঘুম ভেঙ্গে অগ্নিকান্ডের খবর জানতে পেরে তার মোবাইলে বারবার ফোন দেই। আমার দুটি সন্তান ও অনাগত সন্তানের কী হবে এ কথা বলে তিনি কান্নায় ভেঙ্গে পড়ে।
প্রতিবেশী ঢাকায় কর্মরত ফায়ার সার্ভিস ডিফেন্সের সাবেক উপ-পরিচালক আমির হোসেন বলেন,এমরান মজুমদার খুবই সাহসী ফাইটারম্যান ছিলেন। তার সাহসিকতায় আমরা মুগ্ধ ছিলাম। তিনি দেশের জন্য কাজ করতে গিয়ে মৃত্যু হয়েছে। যথাযথ প্রক্রিয়া তার লাশ ফেরত ও সরকারের সহযোগিতা চাই। এদিকে নিহত এমরান হোসেন মজুমদারের লাশ ডিএনএ পরীক্ষা শেষে তার লাশ গ্রামের বাড়িতে ফিরবে এমন অপেক্ষায় রয়েছেন নিহতের পরিবার ও স্বজনরা।

কচুয়া: কচুয়ার সিংআড্ডা গ্রামে নিহত এমরান হোসেন মজুমদারের বাড়িতে থামছে না স্বজনদের আহাজারি।
কচুয়া: নিহত এমরান হোসেনের স্ত্রী ও সন্তানের সাথে এই ছবি এখন কেবলই স্মৃতি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews
error: Content is protected !!