1. info@shikorsongbad.com : শিকড় সংবাদ :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১১:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বুয়েটে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হলেন কচুয়ার মেধাবী ছাত্র তুহিন কচুয়ার কাদলা ইউনিয়নে ভোটার হালনাগাদ কার্যক্রম শুরু ৪০ বছরের সম্পত্তিগত বিরোধ নিষ্পত্তি করলেন কাদলা ইউপি চেয়ারম্যান নুরে-ই আলম রিহাত কচুয়ায় সাংবাদিক শান্তুু ধরে’র মায়ের ২য় মৃত্যুবার্ষিকী পালিত টানা ৩৪ বছর কর্মজীবন শেষ করে অবসরে যাচ্ছেন জনতা ব্যাংকের সিনিয়র কর্মকর্তা দেলোয়ার হোসেন কচুয়ার সাচারে রথযাত্রাকে সুষ্ঠ ও শান্তিপূর্ন করার লক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা কচুয়ার কৃতি সন্তান আবু ছালেহ বিআইডব্লিউটিএ’র সহকারী সমন্বয় কর্মকর্তা হিসেবে পদোন্নতি কচুয়ায় কাদলা ইউনিয়ন নেতাকর্মীদের সাথে সোহেল ভূঁইয়ার মতবিনিময় কচুয়া উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন কচুয়ায় গরু খামারের সফল উদ্যোক্তা জিয়া উদ্দিন মজুমদার

ফেসবুকে ঝিলমিল সংস্কৃতিক সংগঠনকে জড়িয়ে কুরুচিপূর্ন স্ট্যাটাসের ঘটনায় কচুয়া থানায় জিডি

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ৬ জুন, ২০২২
  • ৫২ বার পড়া হয়েছে

কচুয়া উপজেলার রহিমানগরে অবস্থিত ঝিলমিল সাংস্কৃতিক সংগঠনকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুরুচিপূর্ণ স্ট্যাটাসের ঘটনায় কচুয়া থানায় সাধারন ডায়েরী দায়ের করা হয়েছে।
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব উল্লাহ চৌধুরী ফরহাদ বলেন, আমাদের সংগঠন ও আমার পারবারিক জীবন জড়িয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সংগঠন ও আমার সুনাম ক্ষুন্ন করার পাঁয়তারা করা হয়েছে। আমি প্রায় ১৪ বছর ধরে কচুয়ার সাংস্কৃতিক অঙ্গনকে বিকশিত করার লক্ষে কাজ করছি। কিছু করুচিপূর্ন বিপদগামী মানুষ তা সহ্য করতে না পেরে আমাদের সংগঠনের বিরুদ্ধে ফেসবুকে বাজে স্ট্যাটাস প্রদান করেছে। আমি গত ১৬ এপ্রিল বিষয়টির প্রতিকার চেয়ে কচুয়া থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করি। যার নং ৭৬৬। যারা এ ঘটনার সাথে সম্পৃক্ত আমি যথাযথ কতৃপক্ষের মাধ্যমে দোষীদের শনাক্ত করে আইনের আওতায় এনে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।
গতকাল সোমবার এই ব্যাপারে জানতে চাইলে কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে ফ্যাক আইডি ব্যবহারকারী শনাক্তের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।
এ দিকে ঝিলমিল সাংস্কৃতিক সংগঠনকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কুরুচিপূর্ণ স্ট্যাটাসের ঘটনায় কচুয়া থানায় অভিযোগের ৫০ দিন পেরিয়ে গেলে ওই অভিযোগের কোন অগ্রগতি না হওয়ায় বিভিন্ন সামাজিক ও সাংষ্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এ ঘটনার দ্রæত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানান।

রং নাম্বার

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews
error: Content is protected !!