1. info@shikorsongbad.com : শিকড় সংবাদ :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কচুয়ায় যুবলীগ নেতা নিমাই সরকারের উপর হামলা , থানায় অভিযোগ কচুয়ার গাউছিয়া ওয়াদুদীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরন আওয়ামী লীগের দলীয় বহিস্কারাদেশ প্রত্যাহার কচুয়ার আব্দুস সামাদ আজাদের কচুয়ার সাচার ডিগ্রি কলেজে নবীনবরণ অনুষ্ঠিত কচুয়া প্রেসক্লাবের আয়োজনে মাস ব্যাপী শিল্প ও পণ্য মেলার উদ্বোধন পাথৈর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা কচুয়ার সাবেক এমপি রনির ছোট ভাই ইসমাইল মিয়াজী ল্যাব এইড হাসপাতালে ভর্তি কচুয়ার তুলপাই হযরত দারাশাহ (রা:) জামে মসজিদের সভাপতি হলেন সমাজসেবক আজিজুর রহমান পাটওয়ারী সেঙ্গুয়া দক্ষিন পাড়া দরিদ্র কল্যাণ সংস্থার উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা কচুয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান ও ঢেউটিন বিতরণ

ফেসবুকে ঝিলমিল সংস্কৃতিক সংগঠনকে জড়িয়ে কুরুচিপূর্ন স্ট্যাটাসের ঘটনায় কচুয়া থানায় জিডি

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ৬ জুন, ২০২২
  • ১৯৯ বার পড়া হয়েছে

কচুয়া উপজেলার রহিমানগরে অবস্থিত ঝিলমিল সাংস্কৃতিক সংগঠনকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুরুচিপূর্ণ স্ট্যাটাসের ঘটনায় কচুয়া থানায় সাধারন ডায়েরী দায়ের করা হয়েছে।
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব উল্লাহ চৌধুরী ফরহাদ বলেন, আমাদের সংগঠন ও আমার পারবারিক জীবন জড়িয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সংগঠন ও আমার সুনাম ক্ষুন্ন করার পাঁয়তারা করা হয়েছে। আমি প্রায় ১৪ বছর ধরে কচুয়ার সাংস্কৃতিক অঙ্গনকে বিকশিত করার লক্ষে কাজ করছি। কিছু করুচিপূর্ন বিপদগামী মানুষ তা সহ্য করতে না পেরে আমাদের সংগঠনের বিরুদ্ধে ফেসবুকে বাজে স্ট্যাটাস প্রদান করেছে। আমি গত ১৬ এপ্রিল বিষয়টির প্রতিকার চেয়ে কচুয়া থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করি। যার নং ৭৬৬। যারা এ ঘটনার সাথে সম্পৃক্ত আমি যথাযথ কতৃপক্ষের মাধ্যমে দোষীদের শনাক্ত করে আইনের আওতায় এনে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।
গতকাল সোমবার এই ব্যাপারে জানতে চাইলে কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে ফ্যাক আইডি ব্যবহারকারী শনাক্তের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।
এ দিকে ঝিলমিল সাংস্কৃতিক সংগঠনকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কুরুচিপূর্ণ স্ট্যাটাসের ঘটনায় কচুয়া থানায় অভিযোগের ৫০ দিন পেরিয়ে গেলে ওই অভিযোগের কোন অগ্রগতি না হওয়ায় বিভিন্ন সামাজিক ও সাংষ্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এ ঘটনার দ্রæত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানান।

রং নাম্বার

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews
error: Content is protected !!