1. info@shikorsongbad.com : শিকড় সংবাদ :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কচুয়ায় যুবলীগ নেতা নিমাই সরকারের উপর হামলা , থানায় অভিযোগ কচুয়ার গাউছিয়া ওয়াদুদীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরন আওয়ামী লীগের দলীয় বহিস্কারাদেশ প্রত্যাহার কচুয়ার আব্দুস সামাদ আজাদের কচুয়ার সাচার ডিগ্রি কলেজে নবীনবরণ অনুষ্ঠিত কচুয়া প্রেসক্লাবের আয়োজনে মাস ব্যাপী শিল্প ও পণ্য মেলার উদ্বোধন পাথৈর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা কচুয়ার সাবেক এমপি রনির ছোট ভাই ইসমাইল মিয়াজী ল্যাব এইড হাসপাতালে ভর্তি কচুয়ার তুলপাই হযরত দারাশাহ (রা:) জামে মসজিদের সভাপতি হলেন সমাজসেবক আজিজুর রহমান পাটওয়ারী সেঙ্গুয়া দক্ষিন পাড়া দরিদ্র কল্যাণ সংস্থার উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা কচুয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান ও ঢেউটিন বিতরণ

সাপ্তাহিক শিকড় সংবাদের ওয়েব সাইট উদ্বোধন

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ৪ জুন, ২০২২
  • ৩২৮ বার পড়া হয়েছে

সাংবাদিক জিসান আহমেদ নান্নুর সম্পাদনায় প্রকাশিত সাপ্তাহিক শিকড় সংবাদ পত্রিকার নতুন ওয়েব সাইট উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকালে পত্রিকার অস্থায়ী কার্যালয়ে কচুয়া বাজারস্থ সুলতান ভূঁইয়া কমপ্লেক্সে পত্রিকার প্রধান সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মো. বোরহান উদ্দিন মজুমদার প্রধান অতিথি হিসেবে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এসময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক জিসান আহমেদ নান্নু,ওয়েব ডিজাইনার আহসান হাবীব সুমন, চীফ রির্পোটার মো. মাসুদ রানা,নিজস্ব প্রতিবেদক ইসমাইল হোসেন বিপ্লব ও ফয়সাল আহমেদ উপস্থিত ছিলেন। পত্রিকার সম্পাদক জিসান আহমেদ নান্নু বলেন, কচুয়া তথা দেশের মানুষের সুখ দুখের প্রতিফলন তুলে ধরতে শিকড় সংবাদ কাজ করে যাবে। পত্রিকার পাঠকগন প্রতিদিনের নিত্য নতুন ঘটনা জানতে িি.িংযরশড়ৎংড়হমনধফ.পড়স লাইক পেইজে ভিজিট করার আহ্বান জানান তিনি।
পত্রিকার প্রধান সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মো. বোরহান উদ্দিন মজুমদার বলেন, শুধু সাদামাটা সংবাদে সীমাবদ্ধ না থেকে নিত্য নতুন ও বিশেষ বিশেষ সংবাদ পরিবেশনের মাধ্যমে সাপ্তাহিক শিকড় সংবাদ সাধারন মানুষের পক্ষে থেকে কাজ করে যাবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews
error: Content is protected !!