1. info@shikorsongbad.com : শিকড় সংবাদ :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কচুয়ায় যুবলীগ নেতা নিমাই সরকারের উপর হামলা , থানায় অভিযোগ কচুয়ার গাউছিয়া ওয়াদুদীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরন আওয়ামী লীগের দলীয় বহিস্কারাদেশ প্রত্যাহার কচুয়ার আব্দুস সামাদ আজাদের কচুয়ার সাচার ডিগ্রি কলেজে নবীনবরণ অনুষ্ঠিত কচুয়া প্রেসক্লাবের আয়োজনে মাস ব্যাপী শিল্প ও পণ্য মেলার উদ্বোধন পাথৈর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা কচুয়ার সাবেক এমপি রনির ছোট ভাই ইসমাইল মিয়াজী ল্যাব এইড হাসপাতালে ভর্তি কচুয়ার তুলপাই হযরত দারাশাহ (রা:) জামে মসজিদের সভাপতি হলেন সমাজসেবক আজিজুর রহমান পাটওয়ারী সেঙ্গুয়া দক্ষিন পাড়া দরিদ্র কল্যাণ সংস্থার উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা কচুয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান ও ঢেউটিন বিতরণ

রাঙামাটি সীমান্তে বন্দুকযুদ্ধে নিহত ৩

নাজমুল রনি
  • প্রকাশিত: মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ১৭৫ বার পড়া হয়েছে

রাঙামাটি সীমান্তে আঞ্চলিক দুই পক্ষের গোলাগুলিতে তিনজন নিহত এবং দুজন আহত হয়েছেন। মঙ্গলবার (২২ মার্চ) সকাল ১০টার দিকে বন্দুকযুদ্ধের এই ঘটনা ঘটে। এখনও থেমে থেমে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

এ ঘটনায় হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে। এ ঘটনায় পুরো পাহাড়ি এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মগ লিবারেশন আর্মির সদস্যদের টহল লক্ষ্য করে পাহাড়ের চূড়ায় অবস্থান নেয়া অজ্ঞাত সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে গোলাগুলি করে। এতে ঘটনাস্থলেই মগ পার্টির তিনজন নিহত ও দুজন আহত হন। পরে উভয়পক্ষই বন্দুকযুদ্ধে জড়িয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে রয়েছে পুলিশ ও সেনাসদস্যরা। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। আইন-শৃঙ্খলা বাহিনীর টহল জোরদার করা হয়েছে।

রাঙামাটি পুলিশ সুপার মীর মোদ্দাছছের হোসনে জানান, হতাহতের খবর পেয়েছি সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews
error: Content is protected !!